রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
সখীপুরে প্রয়াত সাংসদের নবম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর

সখীপুরে প্রয়াত সাংসদের নবম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাই, কালের খবর :
টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক কৃষিবিদ শওকত মোমেন শাহজাহানের নবম মৃত্যুবার্ষিকী আজ।
এ উপলক্ষে আজ শুক্রবার সকাল ১০ টায় স্থানীয় আওয়ামী লীগ, শওকত মোমেন শাহজাহান স্মৃতি সংসদ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে কবরে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা,কোরআন খানি, হামদ-নাত প্রতিযোগিতা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

শওকত মোমেন শাহজাহান সখীপুর আবাসিক মহিলা কলেজ, সূর্য তরুণ শিক্ষাঙ্গণ স্কুল এন্ড কলেজ, বাসাইল জোবেদা-রোবেয়া মহিলা কলেজসহ বিভিন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। এছাড়া তিনি একাধারে কবি, উপন্যাসিক, নাট্যকার, ক্রিড়া সংগঠক এবং সংস্কৃতিকর্মী ছিলেন। তিনি সবশেষ ‘যুগে যুগে জন্ম নেব তোমার জন্ম দিনে’ ‘মহাত্মা শেখ হাসিনা, অঞ্জলি লহ মোর’ বই সম্পাদনা করেন।

উল্লেখ্য, কৃষিবিদ শওকত মোমেন শাহজাহান টাঙ্গাইল-৮ আসনে আওয়ামী লীগ থেকে চারবার সংসদ সদস্য ও সবশেষে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন। ২০১৪ সালের ২০ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com